চাপিতলা ইউনিয়ন পরিষদে নবাগত ইউএনওকে বরণ

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলা র্নিবাহী অফিসার ইউএনও হিসেবে সদ্য যোগদান করা আলাউদ্দিন ভূইয়া জনি’কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নিয়েছেন চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মূছা আল কবির ও সকল ইউপি সদস্যরা। সোমবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবাগত ইউএনওকে বরন করে নেয়া হয়।

জানা যায়, মুরাদনগর উপজেলা নিবার্হী অফিসার ইউএনও অভিষেক দাশের অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি জনিত বদলী হওয়ার পর মুরাদনগরে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও হিসেবে যোগদান করেন আলাউদ্দিন ভূইয়া জনি।

উপজেলায় যোগদানের পর সোমবার সকালে প্রথম বারের মত চাপিতলা ইউনিয়ন পরিষদ পরিদর্শনে আসেন নবাগত ইউএনও আলাউদ্দিন ভূইয়া জনি।সোমবার সকালে নবাগত ইউএনও চাপিতলা ইউনিয়ন পরিষদ পরিদর্শনে এলে চেয়ারম্যান আবু মূছা আল কবির ও ইউপি সচিব ও সকল সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে তাকে বরন করে নেন।

এ সময় ইউএনও ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। বিভিন্ন উন্নয়ন মূলক কাজের খোঁজ খবর নেন এবং হয়রানি মুক্তভাবে জনগনকে সেবা দেয়ার ব্যাপারে সকলকে অনুপ্রানিত করেন।

এ সময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব শাহবাজ রাজীব, হিসাব সহকারী রুহুল আমিন, ইউপি সদস্য বাহারুল ইসলাম, নয়ন মিয়া, শাহাদাত হোসেন, ফরিদ উদ্দিন আহাম্মেদ, গোলাম মোস্তফা, আরিফুল ইসলাম, মুহাম্মদ নান্নু মিয়া, মহিলা সদস্য পুতুল আক্তার, উদ্যোক্তা আবদুল হাই প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!